ঢাকা-৫ আসনে নির্বাচনী প্রচারণায় মাঠে আওয়ামী লীগ

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২০

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে জেতানোর জন্য ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দিনরাত নির্বাচনী মাঠ সরব রাখছেন নেতাকর্মীরা। শুক্রবারও (৯ অক্টোবর) দলীয় প্রার্থীর পক্ষে ঢাকা-৫ আসনের বিভিন্ন অলিতে গলিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। গতকাল যাত্রাবাড়ীর একটি কমিউনিটি সেন্টারে দলীয় নির্বাচনী টিমের সাথে মতবিনিময় করেন ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।

তিনি বলেন, যাত্রাবাড়ি-ডেমরা কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু তৃণমূল থেকে তিলে তিলে নিজেকে তৈরি করেছেন। কোন দুর্নীতির অপবাদ তার এই দীর্ঘ দিনের রাজনৈতিক জীবনে স্পর্শ করতে পারেনি। নির্বাচন কেন্দ্রিক জনসাধারণের উৎসবমুখর পরিবেশ দেখে আমি অভিভুত হয়েছি। আমি আশা করি ১৭ অক্টোবর বিপুল ভোটে নির্বাচিত হয়ে মহান সংসদে যাত্রাবাড়ি- ডেমরার মানুষকে প্রতিনিধিত্ব তিনি করবেন।

এছাড়াও শুকরসি কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষে ডেমরার সারুলিয়ার বিভিন্ন অলিগলিতে নৌকা মার্কার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে গণসংযোগ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের গঠিত নির্বাচনী টিম-২ ডেমরার নেতৃবৃন্দ। গণসংযোগকালে নির্বাচনী টিমের সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলাম শরিফ বলেন, ঢাকা-৫ আসনের সাধারণ মানুষের মাঝে নির্বাচনকে সামনে রেখে একটি উৎসব বিরাজ করছে।

আমরা বিশ্বাস করি, ভোট বিপ্লবের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৎ ব্যক্তিত্ব মনু ভাই বিপুল ভোটে নির্বাচিত হবেন। এসময় ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল মোল্লা, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলিসহ থানা-ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।