৬ বছরের শিশুকে মায়ের পাশ থেকে তুলে নিয়ে ধর্ষণ

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২০

এবার নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর নোমানে ৬ বছরের এক শিশুকে মায়ের পাশ থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে হেলাল নামের এক বখাটে। বুধবার (৭ অক্টোবর) রাতে মায়ের পাশ থেকে ওই শিশুকে তুলে নিয়ে ধর্ষণ করেছে একই গ্রামের প্রতিবেশী জসীম উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন (২০)। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ৮টার দিকে এ ঘটনায় চর জব্বার থানা পুলিশ অভিযুক্ত হেলালকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকচর ওই শিশুর মা ইয়াসমিন বাদী হয়ে চর জব্বার থানায় মামলা দায়ের করার পরই অভিযুক্ত হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। মোহাম্মদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার নুর আলম জানান, শিশুর বাবা মো. ইউসুফ নবীর খামারে কাজ করতেন হেলাল। সে শিশুটিকে ধর্ষণ করেছে বলে নিজেই স্বীকার করেছে।

চর জব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে মামলা গ্রহণ করা হয়েছে। হেলালকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে ও শিশুটির ডাক্তারি পরীক্ষার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে নোয়াখালীর বেগমগঞ্জের এখলাশপুরে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় দেশজুড়ে ধিক্কারের ঝড় চলছে।