রাজস্থান-চেন্নাই মহারন আজ, খেলতে পারেন স্মিথ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড সিরিজে ইনজুরির কারনে ওয়ানডে সিরিজের একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি স্টিভ স্মিথ। সিরিজ শেষ হবার পর গেল ১৭ সেপ্টেম্বর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে আরব আমিরাতে পৌঁছান তিনি। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে না পাড়লেও রাজস্থান রয়্যালসের এই দলপতি দলের প্রথম খেলাতেই মাঠে নামতে পারেন। এমনটাই জানানো হয়েছে রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাজস্থান রয়্যালসের প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড এক বিবৃতিতে বিষয়টি জানান। ম্যাকডোনাল্ড বলেন, ‘আমাদের জন্য একটি দুর্দান্ত একটি খবর রয়েছে। স্মিথকে অবশেষে পাওয়া যাচ্ছে।’ এর আগে ইংল্যান্ড সফরকালীন নেটে অনুশীলনের সময় ধাক্কা খেয়ে মাথায় আঘাত লাগায় ইনজুরিতে পড়েন স্মিথ।

প্রথমে স্মিথ খুব একটা গুরুত্ব না দিলেও অধিনায়ক ফিঞ্চের সাবধানতা ব্যবস্থা হিসেবে ওয়ানডে দলে রাখা হয়নি বিশ্বের কে নম্বর এই ব্যাটসম্যানকে। সতর্কতা বশত তাকে রাখা হয়নি বাকি দুই ম্যাচেও। তবে আশা করা যাচ্ছে আইপিএলের শুরু থেকেই দলের সঙ্গে থাকবেন তিনি। দলের একটি সূত্র থেকে জানা গেছে অনুশীলনে বেশ স্বাভাবিক দেখা গেছে স্মিথকে। সাবলীলভাবেই পেস বল মোকাবেল করতে পারছিলেন তিনি।