বগুড়ার শিবগঞ্জে ৯ জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় একটি বাড়ি থেকে নয় জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার দুপুরে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের পোঁওতা সরদারপাড়া গ্রামের মিজুর বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- শিবগঞ্জ উপজেলার পোঁওতা সরদারপাড়া গ্রামের ফারুক হোসেন, কালুগাড়ীর আমজাদ হোসেন, ময়দানহাট্টার লালু মিয়া, আব্দুস সামাদ, মাহিদুল ইসলাম, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পানিতলা কছুয়া গ্রামের জাহিদুল ইসলাম, ছতরপাড়া গ্রামের আব্দুর রশিদ, বরইপাড়া গ্রামের ছানোয়ার ও রেজ্জাকুল।

পুলিশ জানিয়েছে, বিট পুলিশিং কার্যক্রমের ধারাবাহিকতায় এই জুয়ারীদের আস্তানা বের করা সম্ভব হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জুয়া খেলার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ১৮৬৭ সালের জুয়া আইনে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে কোর্টে পাঠানো হয়েছে।