যুক্তরাষ্ট্রে তিনভাই মিলে দশ বছরের শিশু ধর্ষণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০

রাজুব ভৌমিক: যুক্তরাষ্ট্রের লুইসিয়ানাতে তিন ভাই মিলে দশ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে। পুলিশ সূত্রে জানা যায়, যখন তারা শিশুকে যৌনকর্মের জন্য অর্থ দেয়ার লোভ দেখায় তখন শিশুটি নিজেকে একটি শয়নকক্ষের বাথরুমের দরজা বন্ধ করে লুকিয়েছিল। কিন্তু শেষ রক্ষা তার হয় নি। তিন ভাই মিলে দরজা ভেঙ্গে তাকে উপূর্যপুরি ধর্ষণ করে।

কেনার পুলিশ বিভাগ জানায়, দুই ভাই রাউল পাজ-পেরেজ (৩৫) এবং উইলমার পাজ-পেরেজ (৩৫) কে গত শনিবার ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। এবং একই অভিযোগে তৃতীয় ভাই, ৩১ বছর বয়সী এল্ডার পাজ-পেরেজকে পুলিশ এখনো খুঁজছে।

কেননার পুলিশ এক বিবৃতিতে বলেছে, “রুমের তালা ভেঙ্গে তিনজন ঘরে ঢুকে পড়ে, এরপর শিশুটিকে মারধর করে তার হাত ধরে রাখে এবং তার উপর একে একে যৌন নির্যাতন করে।” কেনার পুলিশ বিভাগের লেঃ মাইকেল কানিংহাম ডব্লিউজিএনকে জানায় যে, তিনভাইয়ের সাথে ধর্ষিতার পরিবারের সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিল। এবং ধর্ষণের দিন ধর্ষিতার ঘরে আর কেউ ছিল না। শিশুটিকে একা পেয়ে তিনভাই মিলে ধর্ষণ করে।

আরো জানা যায়, গ্রেফতারকৃত দুই ভাই যুক্তরাষ্ট্র অবৈধভাবে প্রবেশ করেছে। তাই ইমিগ্রেশন এবং কাষ্টমস বিভাগ আটককারী রাউল এবং উইলমার পাজ-পেরেজকে তাদের হেফাজতে রেখেছে। জানা যায়, তারা মূলত হন্ডুরাস থেকে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে বেশ কয়েকদিন ধরে অবৈধভাবে লুকিয়ে আছে।