জাতীয় মানবাধিকার সমিতি উদ্যোগে অবশেষে বাবার কোলে ছোট সন্তান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০

গত ১১-০৯-২০২০ তারিখে বাদি বাদশা মিয়া কর্তৃক স্ত্রী রানীর বিরুদ্ধে অভিযোগের উপর ভিত্তি করে গত ১৪ তারিখে রানী বেগমের বাসায় গ্রামঃ পূর্বতেকানী, ডাকঘড়ঃ তেকানী চুকায়নগর, বগুড়া জেলা, সোনাতলা উপজেলা অভিযোগ পত্রটি দাখিল করা হয়। এবং উভয় পরিবারের আলোচনা সাপেক্ষে আজ ১৭-০৯-২০২০ তারিখে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা কার্যালয় সমস্যার সমাধান বসা হয়।

দীর্ঘ জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে একটি সংসার ভেঙে যাওয়ার হাত থেকে রক্ষা করে আবার নতুন করে জোড়া লাগানো হলো। এতে করে আবার একটি নতুন পরিবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করল। সন্তান ফিরে পেলো তার পিতাকে এবং পিতা ফিরে পেল তার সন্তানকে। কি যে এক আনন্দঘন মুহূর্ত যা নিজের চোখে না দেখলে বোঝা যেত না।

সেই সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা জাতীয় মানবাধিকার সমিতির সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার এবং শহর কমিটির যুগ্ম সম্পাদক সাংবাদিক খালেদ হাসান, জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র স্টাফ রিপোর্টার মোঃমতিন খন্দকার, দৈনিক শ্রমিক বার্তা বগুড়া জেলা প্রতিনিধি আবু সাঈদ, দৈনিক শ্রমিক বার্তা সোনাতলা উপজেলা প্রতিনিধি মোঃ শ্যামল প্রমুখ।। আপনারা সবাই বাদশা মিয়া এবং রাণী বেগমের জন্য দোয়া করবেন। যাতে করে পরবর্তীতে কোন সমস্যা না সৃষ্টি হয় সুন্দরভাবে সংসার করতে পারে পারে, আমিন।।