রাজুর স্ত্রী ও শিশু পুত্র সন্তান নিখোঁজ হওয়ায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০

অনলাইন নিউজ পোর্টাল খাসখবর.নেট এর স্টাফ রিপোর্টার ও দৈনিক সময় ২৪ এর সম্পাদক, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কৃতি সন্তান এইচ.এম বিল্লাল হোসেন রাজুর স্ত্রী ও শিশু সন্তান ১৫ সেপ্টেম্বর ২০২০ রোজ মঙ্গলবার সকাল ১১ টা থেকে নিখোঁজ রয়েছে।

আপনারা সবাই দোয়া করবেন খুব তাড়াতাড়ি তাদের যেন পাওয়া যায় । আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি না পাওয়া যায় ১৬ সেপ্টেম্বর ২০২০ রোজ বুধবার আইনগত ব্যবস্থা নেয়া হবে। মানবাধিকার সংগঠনের সকল সদস্য এবং পত্রিকা সাথে সংশ্লিষ্ট সবাই রাজুর পাশে থাকবেন এটা আমাদের বিশ্বাস। আর যদি কেউ তাদের কোনো সন্ধান পেয়ে থাকেন তাহলে অবশ্যই এইচ.এম বিল্লাল হোসেন রাজুর নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। যে কোনো প্রয়োজনে ০১৬০০০১৬৬৭১।

এদিকে এইচ.এম বিল্লাল হোসেন রাজুর স্ত্রী ও শিশু পুত্র সন্তান নিখোঁজ হওয়ায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এ্যাড. সাইফুল ইসলাম সেকুল, সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন এবং দপ্তর উপ কমিটির সদস্য, খাসখবর.নেট এর সম্পাদক মারুফ সরকার। তারা প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।