কলেজ ছাএের উপর মাদক ব্যাবসায়ীদের হামলা!

প্রকাশিত: জুন ২৮, ২০২০

রির্পোটঃ-আবু নাঈম

পিরোজপুরে জেলার ভাণ্ডারিয়ায় উপজেলায় মাদক সেবনে বাঁধা দেয়ায় এমদাদুল হক প্রিন্স (১৯) নামে এক কলেজ ছাত্রের ওপর মাদক সেবনকারিরা হামলা করে আহত করেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার পৈকখালী এলাকায় ঐ কলেজ ছাত্র এ হামলার শিকার হয়।

এ ঘটনায় গত শনিবার রাতে আহত যুবকের পরিবার ৫জনকে আসামী করে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। আহত কলেজ ছাত্র এমদাদুল হক প্রিন্স উপজেলার পৈকখালী এলাকার মুজাহিদুল ইসলাম এর ছেলে ।

অভিযুক্তরা হলেন, মুবিন ওরফে সজিব (২০), শিপন হাওলাদার (১৯), সাগর সিকদার (২০), রিপন ডাকুয়া (১৮), সাইফুল ইসলাম (২০) ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৈকখালী এলাকার বখাটে মো. মুবিন ওরফে সবুজ দীর্ঘদিন ধরে তার সহযোগী ও কয়েক বখাটে মিলে এলাকায় মাদক সেবনের আড্ডা দিয়ে পরিবেশ নষ্ট করে আসছিলো । শনিবার সন্ধ্যায় বখাটে যুবকের দল মাদক কেনাবেচা ও সেবনের আড্ডা দিলে কলেজ ছাত্র এমদাদুল তাতে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই পাঁচ বখাটে মিলে কলেজ ছাত্রকে বেদরক মারধর করে গুরুতর আহত করে। স্থানীয়রা আহত কলেজ ছাত্রকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় আহত কলেজ ছাত্রর মা পারভীন আক্তার মুকুল বাদী হয়ে অভিযুক্ত ৫জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এস.এম. মাকসুদুর রহমান জানায়,ভান্ডারিয়া থানায় বাদী লিখিত অভিযোগ ভিত্তিতে একটি মামলা রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।