“করিলে চালাকি, পরে বুঝবা জ্বালাকি”তে বাজিমাত রোজ মল্লিকের

প্রকাশিত: মে ২৭, ২০২০

মিরর বিনোদনঃ এবার ঈদে মুক্তি পেয়েছে রোজ মল্লিকের করিলে চালাকি, পরে বুঝবা জ্বালাকি” শিরোনামের একটি গান। মৌলিক ফোক গান হিসেবে ইতিমধ্যেই দর্শক ও শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেদিয়েছে সিডি চয়েজ মিউজিকের ব্যানারে রোজ মল্লিকের গাওয়া এই গানটি। গানটির গীতিকার ও সুরকার মাহবুব শাহ। এবং সংগীত আয়োজন করেছেন জনি।

রোজ মল্লিকঃ ছবি মিরর

মিজিক ভিডিওতে আনান খান ও রোজ মল্লিকের কম্বিনেশন একটি সুন্দর অনবদ্য সৃষ্টির সাক্ষ্য রেখেছে। এই গান প্রসংগে রোজ মল্লিক মিরর বিনোদনকে বলেন , আমি ছোট বেলা থেকেই বিভিন্ন টিভি চ্যানেলে ইসলামিক ভাব ধারার গান করে আসছি। আমার গাওয়া অনেক গানের মধ্যে “করিলে চালাকি, পরে বুঝবা জ্বালাকি” শিরোনামে একটি মৌলিক গান বাজারে এসেছে। আশাকরি এই গানের মধ্যমে শ্রতাদের মন জয় করতে পারব।

২০১৫ সালে রোজ মল্লিক মিডিয়াতে আসেন। উন্মোচন থিয়েটারের মাধ্যমে বেশ কিছি দর্শক নন্দীত নাটকও উপহার দিয়েছেন। এর মধ্যে আজরাইলের পোষ্টমর্টেম, জীবন যেখানে দাড়িয়ে ও চুপ অন্যতম। রোজ মল্লিক একজন সফল র‍্যাম্প মডেল এবং এছাড়া ২০১৫ সালে স্বপ্ন ছোয়া ফটো কনটেস্ট ও ২০১৮ সালে এটিএন বাংলার কুইন অব সাউথ এশিয়ায় সাফল্যের সাক্ষর রাখেন। রোজ মল্লিক এক কথায় বিনোদনের সব মাধ্যমে সরব উপস্থিতি ও সাফল্য ধরে রাখতে চান৷