রাজাপুরে গভীর রাতে রান্না ঘরে অগ্নিসংযোগ ও অর্ধশত চারা গাছ কর্তন !

প্রকাশিত: মে ২০, ২০২০

আবু নাঈম-রাজাপুর: ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকায় পূর্ব শত্রুতার জেরে সোমবার (১৮ মে) গভীর রাতে হোসনে আরা বেগমের বসত বাড়ীর বাগানের অর্ধশত ফলজ ও বনজ চারা কর্তন করে রান্না ঘরে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষরা।হোসনে আরা বেগম সাবেক ইউপি সদস্য মৃত্যু সত্তার মুন্সির স্ত্রী।

হোসনে আরা বেগমের পুত্র বধু মোসা: সাবরিন বেগম বলেন , গবীর রাতে আমার শাশুড়ী কিছু পোড়ার গন্ধ পেয়ে ঘুম থেকে উঠে পিছনের ঘরে গিয়ে জানালা খুলে দেখতে পায় রান্না ঘরে আগুন জ্বলতেছে এবং ৫-৬ জন লোক হাতে রামদা ও লাঠি নিয়ে ওখানে দাড়ীয়ে আছে তখন আমার শাশুড়ী চিৎকার করলে প্রতিপক্ষরা তাকে চিৎকার বন্ধ করতে বলে এবং হুমকি দেয়। তার চিৎকার শুনে আমাদের ঘুম ভেঙ্গে যায় এবং সেখানে গিয়ে দেখি স্থানীয় ফারুক মোল্লা সহ আরো ৪-৫ জন লোকে দৌড়ে পালাচ্ছে। তখন আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেস্টা করে।তারপর আমারা বিষয়টি থানায় জানাই এবং থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থান পরিদর্শন করেন।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে।এখন ও কেউ লিখিত অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আমরা তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবো।