কোভিড-১৯! অসহায় মানুষের মাঝে আন্দালিভ রহমান পার্থ’র সহায়তা অব্যাহত!!

প্রকাশিত: মে ১৬, ২০২০

মিরর ডেস্কঃ করোনা ভাইরাস মহামারীর জন্য দেশব্যাপী লকডাউনের কারনে দেশের নিম্নবিত্ত ও খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষের মাঝে বাংলাদেশ জাতীয় পার্টি -বিজেপি’র চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র পক্ষ হতে খাদ্যদ্রব্য’র পাশাপাশি রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরন অব্যাহত।

Image may contain: one or more people, people walking, people standing, crowd and outdoor

“আমরা হয়তো সবার পাশে দাঁড়াতে পারবো না কিন্তু সবাই মিলে সবার পাশে দাঁড়াতে পারবো” তরুন প্রজন্মের আইডল ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র এই স্লোগানের মধ্য দিয়ে শুরু হওয়া ঢাকাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের মাঝে খাদ্যপণ্য সহায়তার পাশাপাশি রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি।

Image may contain: one or more people and people standing

ধারাবাহিক ত্রাণ সামগ্রী বিতরণের এই পর্যায়ে, আজ বনানী , গুলশান, মানিক-দী,  ক্যান্টনমেন্ট এবং ভাষানটেক থানার বিভিন্ন পয়েন্টে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী উপহার দেয়া হয়। এই ইফতার সামগ্রী বিতরণের সার্বিক তত্বাবধায়নে ছিলেন ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র একান্ত রাজনৈতিক সচিব জুয়েল আসিফ। এই সময় তিনি আমাদের প্রতিনিধিকে বলেন, ইফতার সামগ্রী বিতরন শেষ রোজা পর্যন্ত অব্যাহত থাকবে এবং ঈদের পরেও বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি’র চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র পক্ষ হতে অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যপণ্য সহায়তা অব্যাহত থাকবে।

আজকের এই ইফতার সামগ্রী উপহার প্রদানে সহায়তায় ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি’র বিভিন্ন অংগসংগঠনের নেত্রীবৃন্দ।