লালবাগে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১

রাজধানীর লালবাগ থানার ইসলামবাগ এলাকার গণি মসজিদের গলির একটি ভবনের পাঁচতলায় গলায় ফাঁস দিয়ে জেসমিন আক্তার (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৪ নভেম্বর) বেলা পৌনে ১১টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী রাহুল জানান, আমি একটি পলিথিন কারখানায় কাজ করি। নাইট ডিউটি শেষে সকাল ৯টায় আমি বাসায় ফিরে আসি। এসে দেখি আমার দেড় বছরের মেয়ে বাসার সামনে খেলছে। বাসার দরজা বন্ধ। দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে দেখি স্ত্রী ফ্যানের সঙ্গে ঝুলছে। আমি তাকে নামিয়ে তার পরিবারের লোকজনকে খবর দেই। পরিবারের লোকজন আসার পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমার সঙ্গে তার কোনো ঝগড়া-বিবাদ হয়নি। কেন সে গলায় ফাঁস দিয়েছে বুঝতে পারছি না, বলেন স্বামী রাহুল।

গৃহবধূর ছোট ভাই সাকিব জানান, আমার বোনের অনেক জেদ আছে। তবে আমার দুলাভাইয়ের সঙ্গে কিছু হয়েছে কি না সে ব্যাপারে কিছু জানাননি তিনি। খবর পেয়ে আমরা বাসা থেকে এসে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি লালবাগ থানাকে জানানো হয়েছে।