মাছ কিনতে যাওয়ার পথে প্রাণ গেল শিশুর, বাবা মৃত্যুশয্যায়

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় মানিক হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় বাবা বাবলুর রহমান গুরুতর আহত হয়েছেন। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পাথিলা কৃষি ফার্মের নারিকেল বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মানিক হোসেন (১০) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের আদিপাড়া গ্রামের বাবলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, বুধবার সকালে মাছ ব্যবসায়ী বাবলুর রহমান তার শিশুসন্তান মানিক হোসেনকে নিয়ে ব্যাটারিচালিত অটোপাখিভ্যানযোগে জীবননগর বাজারে মাছ কিনতে যাচ্ছিলেন। এ সময় পাথিলা কৃষি ফার্মের নারিকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়।

এতে অটোপাখিভ্যান ওপর থেকে রাস্তায় ছিটকে পড়ে মানিক হোসেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাবা বাবলুর রহমান গুরুতর আহত হয়। পরে জীবননগর থানা পুলিশ কাভার্ডভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, মাছ কিনতে আসার সময় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোপাখিভ্যান আরোহী ছেলের মৃত্যু হয়েছে এবং বাবা আহত হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।