চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সুমন

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১

গাজীপুরে কালীগঞ্জ উপজেলার খলাপাড়া এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে পড়ে সুমন দেবনাথ (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুমন দেবনাথ জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকার হরিলাল দেবনাথের ছেলে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান বলেন, চাকরির ইন্টারভিউ দিতে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সুমন দেবনাথ ওই কারখানায় যান। দুপুরের পর তিনি ইন্টারভিউতে অংশ নেন। ইন্টারভিউ শেষে কাগজপত্র তিন তলায় রেখে বিকেল ৪টার দিকে তিনি ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে পড়ে যান। পরে কারখানার লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা হরিলাল দেবনাথ বলেন, সুমন পলাশে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের কারখানায় চাকরি করত। এর আগে সে এমিগো বাংলাদেশ লিমিটেড (এবিএল) কোম্পানিতে ইন্টারভিউ দিয়েছিল। সে সময় ওই কারখানায় তার চাকরি হয়নি। দুই দিন আগে তাকে আবারও ইন্টারভিউয়ের জন্য এবিএল থেকে ফোন করে ডাকা হয়। তাই ইন্টারভিউ দেওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়। বিকেলে খবর পাই সুমন ওই কোম্পানির পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে মারা গেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, বিকেল ৫টার সময় সুমন দেবনাথকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এ সময় তার হা-পা ভাঙা অবস্থায় ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও বলেন, সুমনকে হাসপাতালে নিয়ে এসেছিল মাহমুদুল হাসান নামে এক ব্যক্তি।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান বলেন, এটা হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।