ঘণ্টাখানেকের মধ্যে শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১

দুই বছরের বেশি হয়ে গেল ক্রিকেটে ভারত-পাকিস্তানের লড়াইয়ের দেখা নেই। বহুল আকাঙ্ক্ষিত এই ম্যাচ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুতেই হবে। ২০১৯ সালের বিশ্বকাপের পর প্রথমবার পাক-ভারত ম্যাচ দেখার জন্য দর্শকদের আগ্রহ কতটা ব্যাপক, তা বোঝা গেল ম্যাচটির টিকিট অনলাইনে ছাড়তেই। ঘণ্টাখানেকের ব্যবধানে শেষ হয়ে গেছে ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট।

এবারের বিশ্বকাপে ধারণক্ষমতার ৭০ শতাংশ দর্শক স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ‍মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। ২৫ হাজার আসনের এই স্টেডিয়ামে সেই হিসেবে সাড়ে ১৭ হাজার টিকিট ছাড়া হয় প্ল্যাটিনামলিস্ট ওয়েবসাইটে, যা ঘণ্টা পার হতেই নেই। জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্ল্যাটিনাম ক্যাটাগরির সব টিকিট শেষ।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) টিকিট বিক্রির ঘোষণা দিতেই হাজার হাজার ভক্ত ওয়েবসাইটটিতে আসন বুক দিয়ে রাখে। অনেকে অনলাইনে অপেক্ষা করতে থাকেন, যা শেষ হয় এক ঘণ্টার মধ্যেই।

এমনকি দুবাইয়ের জি ফোর্স ক্রিকেট অ্যাকাডেমির প্রধান কোচ গোপাল জাসাপারাও এই ম্যাচের টিকিট পাননি। আফসোস হচ্ছে তার, ‘টিকিট বিক্রির জন্য ছাড়তেই ওয়েবসাইটে ঢুকেছিলাম। অনেক সময় ধরে অপেক্ষমাণ তালিকায় ছিলাম, ভাবলাম সুযোগ আছে টিকিট পাওয়ার। কিন্তু আমার ধারণা ভুল ছিল।’ অনেক ভক্ত সোমবার সোশ্যাল মিডিয়ায় জানতে চেয়েছেন, কেউ তাদের টিকিট বিক্রি করতে ইচ্ছুক কি না।

আগামী ১৭ অক্টোবর মাস্কটে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ, যার পর্দা নামবে ১৪ নভেম্বর আরব আমিরাতে।