পেলেন না ব্যাটিং, ইপিএল অভিষেকে আফসোস তামিমের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১

এভারেস্ট প্রিমিয়ার লিগে তামিম ইকবালের নিজের, ও তার দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের অভিষেক ম্যাচ ছিল পোখারা রাইনোসের বিপক্ষে। তবে ম্যাচটা শেষে আফসোসই হবে তামিম ও তার দলের। তামিম নিজে ব্যাটিং পাননি, তবে তার চেয়ে বড় আফসোসটা হবে জয় না পাওয়ার। ম্যাচের এক চতুর্থাংশেই যে চালকের আসনে চলে গিয়েছিল দলটা।

আফসোসের মাঝেও তামিম কিছু একটা খুঁজে পেতে পারেন চাইলে। ফিল্ডিংয়ে যে দারুণ এক নৈপুণ্য দেখিয়ে বিদায় করেছিলেন শ্রীলঙ্কান ব্যাটার আসেলা গুনারত্নেকে।

পোখারা ইনিংসে ধ্বস নামানোর শুরুটা করেছিলেন গ্ল্যাডিয়েটরদের উদ্বোধনী বোলার ধামিকা প্রসাদ। এরপর স্থানীয় বোলার দুর্গেশ গুপ্তর তোপে ১২ রান তুলতেই অর্ধেক ইনিংস হাওয়া হয়ে যায় পোখারার। গুনারত্নে যাও একটু প্রতিরোধ গড়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তামিমের দারুণ ফিল্ডিংয়ে সাজঘরে ফিরতে হয় তাকেও। শর্ট থার্ড ম্যান থেকে দারুণ এক থ্রোতে তাকে বিদায় করেন তামিম। কেসরিক উইলিয়ামসের চেষ্টাও টেকেনি বেশিক্ষণ। গুনারত্নেকে সঙ্গ দেওয়া বিবেক যাদব অবশ্য অপরাজিত ছিলেন।

এরপরই বৃষ্টি হানা দেয় ম্যাচটিতে। এরপর সেই একই কারণে বাতিলই করে দিতে হয় ম্যাচটা। ফলে পোখারার টুটি চেপে ধরেও জিততে না পারা আর পয়েন্ট ভাগাভাগির আফসোস নিয়ে মাঠ ছাড়ে তামিমের দল।