হবু বরসহ সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১

কিছু দিন আগেই বাগদান হয়েছিল তাদের। একসঙ্গে ঘর বাঁধার স্বপ্ন বুনেছিলেন। কিন্তু সেই স্বপ্ন আর সত্যি হয়ে উঠল না। এর আগেই পৃথিবী থেকে বিদায় নিলেন তারা। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে প্রাণ হারাতে হয়েছে তাদের।

বলছি মারাঠি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে ও তার হবু বর শুভম দেগড়ের কথা। গত ১৫ সেপ্টেম্বর নিজস্ব গাড়িতে করে গোয়া গিয়েছিলেন তারা। সেখানকার বাগা-কালাংগুট এলাকার অঞ্জনা বিচের রাস্তায় দুর্ঘটনা কবলিত হন এ হবু দম্পতি।

পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়ি একটি গাছে সজোরে ধাক্কা খায়। এরপর রাস্তার ধারের খাদে পড়ে পানিতে ডুবে যায়। গাড়িটি সেন্ট্রাল লকড ছিল বিধায় তারা বের হতে পারেননি। ঈশ্বরী ও শুভমের নাকে–মুখে পানি ঢুকে পড়ে। পুলিশ আর স্থানীয় লোকেরা তাদের গাড়ি থেকে বের করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু ততক্ষণে দু’জনেরই মৃত্যু হয়।

মরদেহ উদ্ধারের পর ঈশ্বরী ও শুভমের হাতে রিস্টব্যান্ড পাওয়া যায়। এ থেকে ধারণা করা হয়, দুর্ঘটনার রাতে তারা কোনো ক্লাবে গিয়েছিলেন। তবে গাড়ির স্টিয়ারিং কার হাতে ছিল, সেটা নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, ২৫ বছর বয়সী ঈশ্বরী মারাঠি সিনেমায় বেশ জনপ্রিয় ছিলেন। দীর্ঘ দিন ধরে শুভমের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্ককে পূর্ণতা দিতে সম্প্রতি তারা বাগদান করেন। আগামী মাসেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল।