দিন ব্যাপি ঢাকার বিভিন্ন স্থানে (র‌্যাব-২) এর সহায়তায় ভয়েস অব বাংলাদেশের ত্রাণ কার্যক্রম অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০

মিরর ডেস্ক: ভয়েজ অব বাংলাদেশ সোসাইটির আয়োজনে র‌্যাব-২ এর সহযোগিতায় আজ সারাদিন ঢাকার বিভিন্ন স্থানে নিন্ম মধ্যবিত্ত পরিবারের সদস্যদের মাঝে ১সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ মোট চারশত পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। দুপুরের আগে মোহাম্মদপুর কৃষি মার্কেট,বসিলা ও পুরাতন ঢাকার বকশীবাজার,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ২নং গেইট এলাকায় নিন্ম মধ্যবিত্ত পরিবারের সদস্যদের মাঝে ১সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করে সবার কাছে দোয়া প্রার্থনা করা হয়। অত্যান্ত সুশৃঙ্খল ভাবে র‌্যাব-২ ও ভয়েজ অব বাংলাদেশ সোসাইটি এই সহায়তা কার্যক্রম পরিচালনা করে। এ সময় উপস্থিত ছিলেন, র‌্যাব-২ এর সম্মানিত সি ই ও জনাব লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ, ভয়েজ অব বাংলাদেশ সোসাইটির সভাপতি কণ্ঠ শিল্পী ফেরদৌস ওয়াহিদ, সিনিয়র সহ-সভাপতি কণ্ঠ শিল্পী মেহরিন, সহ-সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, যুগ্নসাধারন সম্পাদক আল আমিন সরদার, কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক কণ্ঠ শিল্পী কাজী শুভ, জামাল উদ্দিন জীবন, প্রচার- ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক পীর তানিম আহমেদ, মো: জামান যুগ্ন আহ্বায়ক নারায়ণগঞ্জ জেলা এবং সেক্রেটারি জেনারেল শহীদুল ইসলাম।

বিকেলে ও সন্ধ্যায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার রমনা জোন ও বাংলাদেশ বিসিএস পুলিশ এসোসিয়েশন এর সহযোগীতায় রাজধানীর, মগবাজার, সার্কিট হাউস রোড, মৎস্য ভবন চত্বর, হাইকোর্ট এলাকা, জিপিও এলাকা, দোয়েল চত্বরে ঘুরে ঘুরে নিন্ম মধ্যবিত্ত পরিবারের খেটে খাওয়া অসহায় মানুষ, রিক্সা ওয়ালা,পঙ্গু এবং শারীরিক ভাবে অক্ষম ব্যক্তিদের মাঝেও ১সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আয়োজকরা বলেন, সারা বিশ্বে কোরোনার এই মহামারীতে সবথেকে বেশি ঝুঁকিতে রয়েছে নিম্ন আয়ের এই মানুষ গুলো। ভয়েজ অব বাংলাদেশ সোসাইটির মত আমাদের সমাজের বিত্তবানরাও যদি এই অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসেন তবে অন্তত কিছুটা হলেও সমাজের এই করুন রূপ-রেখা বদলে যাবে। আমরা যাতে আমাদের এই কার্যক্রম চলমান রাখতে পারি সেক্ষেত্রে আমাদের জন্য দোয়া করবেন।