রাজধানীতে এইচ পি এইচ ইউ’ র সৌজন্যে ত্রান কার্যক্রম অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ১, ২০২০

বিশেষ প্রতিবেদনঃ ‘হেল্প পিপল হেল্প আস’ (HPHU) নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে গতকাল ৩১শে মার্চ অনুষ্ঠিত হয়েছে এই ত্রান কার্যক্রমের।

এইচ পি এইচ ইউ এর ত্রান সহ বৃদ্ধার ছবি

বন্ধুদের মাধ্যমে গঠিত তহবিলে রাজধানীর বিভিন্ন যায়গায় অন্তত ৫দিনের খাবারের প্যাকেট ছিন্নমূল এই মানুষদের মধ্যে বিতরন করা হয়। এইচ পি এইচ ইউ’র প্রধান তিন উদ্দোক্তা রকষ্টার আতিক ডালিম, মাসুম হোসাইন এবং তানন বলেন বিশ্ব করোনা পরিস্থিতিতে বাংলাদেশের দিনমজুর কিংবা নিম্ন আয়ের মানুষগুলো সবথেকে বেশি খাদ্য সংকটে আছে। তাদের চেহারার দিকে তাকানোই যায় না। প্রথমে আমরা তিন বন্ধু মিলে শুরু করলেও আমাদের সাথে এগিয়ে আসেন আমাদেরই উল্লেখযোগ্য আরো কিছু বন্ধু বান্ধব।

ত্রান দিচ্ছেন এইচ পি এইচ ইউ টিম

তাদের একান্ত সহোযোগিতা এবং সম্মিলিত অর্থায়নে আমরা আমাদের এই মহৎ কাজ সম্পন্ন করতে পেরেছি। “হেল্প পিপল হেল্প আস” নামের আমাদের একটি ফেসবুক পেইজের মাধ্যমে আমরা সংগঠিত হই। ভবিষ্যতে আমরা এই কাজকে আরো সামনে এগিয়ে নিয়ে যেতে চাই এবং সে লক্ষে আমরা আবার কাজ শুরু করে দিয়েছি।

প্রাথমিক পর্যায়ে আমরা ঘুরে ঘুরে রাজধানীর বিভিন্ন যায়গায় দু’শ প্যাকেট বিতরন করি। পরবর্তী সময়ের জন্য আমরা ৫শত প্যাকেটের টার্গেট নিয়ে কাজ করছি। আমাদের বিশ্বাস আমাদের সমাজে যারা বিত্তবান আছেন তারা যদি আমদের মত এগিয়ে আসেন তবে আমরা ইনশাআল্লাহ একসাথে মিলেমিশে সবাই এই মহামারী করোনাকে জয় করতে পারবো বলে আমাদের বিশ্বাস।

ডি/এম/বি-এম/৩১