সাংবাদিক নেতা মোঃ শাহ আলম খানের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশিত: জুলাই ২০, ২০২১

স্টাফ রিপোর্টারঃ দেশবাসীকে প্রবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিডিনিউজ ৯৯৯ডটকমের সম্পাদক ও প্রকাশক, কেন্দ্রীয় সহ-সম্পাদক- সম্মিলিত সাংবাদিক পরিষদ, কেন্দ্রীয় তদন্তকারী অফিসার – স‍্যোসাল রাইটস্ কাউন্সিল,স্থায়ী সদস্য- ঢাকা প্রেসক্লাব, ব্যবস্থাপনা পরিচালক- সংবাদ স্যাটেলাইট মিডিয়া লিমিটেড, চীফ রিপোর্টার – সেফনিউজ২৪ডটকম, সাবেক রিপোর্টার দৈনিক ভোরের পাতা ও ভোরের সূর্যোদয়ের বার্তা সম্পাদক সাংবাদিক নেতা জনাব মোঃ শাহ আলম খান।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা বার্তায় ,করোনাভাইরাসের এই মহামারিতে গণজমায়েত এড়িয়ে ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানান ।

তিনি বলেন, ঈদুল আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এদিন সব শ্রেণি পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই।

বিশ্বব্যাপী নভেল করোনাভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ঈদুল আযহা ভিন্ন প্রেক্ষাপটে পালিত হবে। এ কঠিন সময়ে তিনি সমাজের স্বচ্ছল ব্যক্তিবর্গের প্রতি দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

একইসঙ্গে তিনি দেশবাসীর প্রতি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদুল আযহা উদযাপনের আহ্বান জানিয়েছেন। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে তিনি দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ।

বিডিনিউজ৯৯৯ডটকমের পরিবার সহ বাংলাদেশের সকল গনমাধ্যম ও মানবাধিকার কর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে সকলের কাছ থেকে দুয়া চেয়েছেন।