এবার আল-আরাফাহ্ এজেন্ট ব্যাংকে চুরি

প্রকাশিত: জুন ২২, ২০২১

চাঁদপুরে হঠাৎ করেই এজেন্ট ব্যাংকিং থেকে টাকা চুরির ঘটনা ঘটছে। এর আগে চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ এজেন্ট ব্যাংকিং থেকে টাকা চুরি করে চোরচক্র। সেটার রেশ কাটতে না কাটতেই এবার হাজীগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং থেকে টাকা চুরি হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) হাজীগঞ্জ উপজেলার বেলঁচো বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার জানালা ভেঙে ভল্টে থাকা ৫ লাখ ২৭ হাজার ৩৮৮ টাকা চুরি হয়। মঙ্গলবার গভীররাতে ব্যাংকের পূর্ব পাশের জানালার গ্রিল ভেঙে চুরির ঘটনাটি ঘটিয়েছে বলে জানান কর্তৃপক্ষ।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার ব্রাঞ্চ ম্যানেজার মিজানুর রহমান বলেন, অপারেটর ম্যানেজার ইসমাঈল হোসেনসহ ৩ জন দায়িত্বে ছিলেন। আমি দায়িত্ব নেয়ার পূর্বেই চুরির ঘটনাটি ঘটে। বিষয়টি প্রধান কার্যালয়ে অবহিত করা হয়েছে।

বেলঁচো আল আরাফাহ্ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার এজেন্ট আফজাল হোসেন বলেন, গত ২ মাস পূর্বে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুরু হয়। এখানে কোনো সিসি ক্যামরা বসানো হয়নি। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ বলেন, আল আরাফাহ্ ইসলামী এজেন্ট ব্যাংকিং শাখার চুরি হয়েছে অভিযোগ পেয়েছি। আমরা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করব।