যে কারণে ঐশ্বরিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে অভিনয় করেননি অভিষেক

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের ১৩তম বিবাহবার্ষিকী ছিল ২০ এপ্রিল। তবে করোনার পরিস্থিতিতে এবার তেমন কোনও আয়োজন করতে পারেননি তারা। তাই বিশেষ দিনটি বাসাতেই কাটিয়েছেন।

অভিষেক ও ঐশ্বরিয়া জুটিকে একাধিক সিনেমায় দেখা গেছে। কিন্তু তাদের অনস্ক্রিন চুমুর দৃশ্যে কখনও দেখা যায়নি। ভক্তদের মাঝে এ নিয়ে রয়েছে ব্যাপক জল্পনা।

অনস্ক্রিন চুমুর বিষয়টি নিয়ে একটি শোতে কথা বলেছিলেন অভিষেক বচ্চন। সেখানে প্রসঙ্গটি খোলাসা করেছন এই অভিনতা। জানিয়েছেন কেন তারা কখনও অনস্ক্রিন চুমুর দৃশ্যে অভিনয় করেননি।

অভিষেক বলেছিলেন, ‘পাশ্চাত্যের মতো ভারতে প্রকাশ্যে চুমু খাওয়ার সেই সংস্কৃতি নেই। এমনটা নয়, যে কেউ মেনে নেবেন না। বরং প্রয়োজন হয় না। ভারতীয় দর্শকরা প্রয়োজনীয়তা অনুভব করেন না।’

অভিষেক ওই শোতে গিয়ে আরও বলেন, ‘হলিউডে একটি ছেলে এবং মেয়ে প্রেমে পড়ার পর চুমু খাওয়া বা আরও ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়। বলিউডে সেই ঘনিষ্ঠতাটা বোঝাতে হয় গানের ব্যবহার। আমার কাছে এ ভাবে চিত্রনাট্য সাজানোটা অনেক বেশি ইন্টারেস্টিং।’

এই অভিনেতা আরও জানান, চিত্রনাট্যে প্রয়োজন হয়নি বলেই তিনি এবং ঐশ্বরিয়া একসঙ্গে যেই সিনেমায় অভিনয় করেছেন, সেখানে অনস্ক্রিন চুমুর প্রয়োজন হয়নি। অভিষেকের এই বক্তব্যকে সম্মতিও দিয়েছেন ঐশ্বরিয়া।