বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গী দারাজ

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১

নিউজিল্যান্ড সফরের সময় বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হয়েছিল ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। এবার আসন্ন শ্রীলঙ্কা সিরিজে আগে বাংলাদেশ দলের টিম স্পন্সর হয়েছে আরেকটি শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। আজ (বুধবার) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি জানিয়েছে, আজ থেকে (৭ এপ্রিল) দারাজের সঙ্গে টাইগারদের পথচলা শুরু, চলবে ৩০ নভেম্বর ২০২৩ সাল পর্যন্ত।

এবার খণ্ডকালীন স্পন্সর থেকে দীর্ঘমেয়াদি পথে হেঁটেছে বিসিবি। যেখানে তাদের পথচলার সঙ্গী হয়েছে দারাজ। প্রায় আড়াই বছরের চুক্তি দুই প্রতিষ্ঠানের মধ্যে। যেখানে বাংলাদেশ জাতীয় দলের পাশাপাশি নারী দল, এ দল এবং অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে নিজেদের লোগো ব্যবহার করতে পারবে দারাজ।

করোনার কারণে দীর্ঘদিন টিম স্পন্সর ছিল না বাংলাদেশ দলের। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বেক্সিমকোকে স্পন্সর হিসেবে পায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর নিউজিল্যান্ড সিরিজের আগে নতুন স্পন্সরের খোঁজ শুরু করে বিসিবি। এই সিরিজে ইভ্যালির সঙ্গে চুক্তি হয় তাদের। নিউজিল্যান্ড সিরিজ শেষে সে সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে। দারাজকে পেয়ে স্বস্তি ফিরলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডে।