ফতুল্লায় দগ্ধদের মধ্যে আরও ১ জনের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১২, ২০২১

নারায়ণগঞ্জ ফতুল্লার মাসদাইরে ভবন বিস্ফোরণের ঘটনায় জমে থাকা গ্যাসের আগুনে দগ্ধ ১৮ মাসের শিশু মিনহাজ মারা গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জন। শুক্রবার (১২ মার্চ) শুক্রবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার শরীরের অধিকাংশ জায়গা দগ্ধ ছিল। আইসিইউতে আজ সকালে তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর সোয়া ১টার দিকে মাহফুজ (১২) নামে দগ্ধ এক শিশুর মৃত্যু হয়। তার বাড়ি শরীয়তপুর জেলায়। বাবার নাম মোহাম্মদ জামাল উদ্দিন।

বুধবার (১০ মার্চ) দিবাগত রাতে মোহাম্মদ মিশাল নামে আরেকজনের মৃত্যু হয়। এখনও চিকিৎসাধীন আরও তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। দগ্ধের আত্মীয় সুলতান জানান।

উল্লেখ্য, গত ৮ মার্চ ফতুল্লার মাসদাইরের পতেঙ্গা এলাকায় সোমবার রাত সাড়ে ১২টার দিকে ছয়তলা ভবনের ষষ্ঠ তলায় গ্যাসের সিলিন্ডারের পাইপ থেকে গ্যাস লিক হয়ে ফ্ল্যাটে জমে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে দগ্ধ হন পোশাক শ্রমিক মো. মিশাল, তার স্ত্রী মিতা বেগম, শিশুকন্যা আফসানা আক্তার, শিশুপুত্র মিনহাজ, চাচাতো ভাই মো. মাহফুজ ও ফুফাতো ভাই সাব্বির হোসেন। ৬ জন তাদের সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।