সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত: মার্চ ১১, ২০২১

প্রিয়াঙ্কা চোপড়া এখন নিউইয়র্কের বাসিন্দা। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে সেখানে সংসার গুছিয়েছেন এই বলিউড তারকা। এরপর থেকে হলিউডে তার পুরো ব্যস্ততা।

যদিও বিয়ের আগে থেকেই হলিউডে যাত্রা শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে নিকের স্ত্রী হওয়ার পর সেখানে তার কদর আরও বেড়েছে। সেই প্রমাণ মিলল আবারও।

বিশ্ব সিনেমার সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার অস্কারের মনোনয়ন এবার প্রকাশ করবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেই খবর
ভ্ক্তদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে প্রকাশ করছেন প্রিয়াঙ্কা। জানা যায়, অস্কারের ২৩ বিভাগের মনোনয়ন বিশ্বের সামনে আনবেন এই তারকা জুটি।

মহামারির কারণে অন্যসব অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মতো পিছিয়েছে অস্কারের সময়। এবারের আসর অনুষ্ঠিত হবে ২৫ এপ্রিল। এর আগে ১৫ মার্চ মনোনয়ন প্রকাশ করা হবে।

সেই খবর প্রকাশ করে ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, ‘আমি কি একাই মনোনয়ন ঘোষণা করতে পারি! মজা করছিলাম। নিক, তুমি আর আমি একসঙ্গেই এই ঘোষণা দেব।’

কিছুদিন আগে মুক্তি পেয়েছে নিক জোনাসের অ্যালবাম ‘স্পেসম্যান’। এটি প্রকাশের পর ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। গানগুলোতে নিক প্রকাশ করেছেন করোনার কথা। এছাড়াও কয়েকটি গানের প্রকাশ পেয়েছে স্ত্রী প্রিয়াঙ্কার প্রতি তার প্রেম।

অন্যদিকে প্রিয়াঙ্কা বর্তমানে আলোচনায় আছেন তার বায়োগ্রাফি ‘আনফিনিশড’ নিয়ে। যেখানে উঠে এসেছে নায়িকার জীবনের অনেক অজানা কথা। প্রশংসার পাশাপাশি বইটি নিয়ে বিতর্কও তৈরি হয়েছে।