প্রশংসার জোয়ারে ভাসছেন অন্তরাত্মার শাকিব

প্রকাশিত: মার্চ ৯, ২০২১

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান তার নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র লুক দিয়ে চমকে দিয়েছেন ভক্ত-শুভাকাঙক্ষীদের। ৭ মার্চ নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেন ঢালিউড কিং। তারপর থেকে বলা যায় লুকটি ভাইরাল। শাকিব ভক্ত এবং সিনেমাপ্রেমীরা বেশ প্রশংসা করতে থাকেন শাকিবের এই লুকের।

পরদিন ৮ মার্চ (সোমবার) সিনেমার আরেকটি ছবি প্রকাশ করেন শাকিব। সেই ছবিটি ফেসবুকে শেয়ার করেছেন ঢাকাই সিনেমার আরও দুই নায়ক ইমন ও নিরবসহ অনেকে। ‘অন্তরাত্মা’র শাকিবে মুগ্ধ সবাই। শাকিবের এই লুকেই যেন সিনেমা হিট! অভিনেতার ফেসবুক পেজে এই লুক নিয়ে চলছে প্রশংসার প্রতিযোগিতা।

শাকিব খানের কেমন লাগছে এত প্রশংসায়? জানতে চাইলে তিনি বলেন, ‘গল্প শোনার পর থেকেই আমি এই সিনেমাটির প্রেমে পড়ে যাই। সিদ্ধান্ত নিই নিজের সর্বোচ্চটা দিয়ে কাজটি করার। কিন্তু শুরুর লুকেই যে এত সাড়া পাব, সেটা ভাবিনি। সিনেমাটির প্রতি সবার ভালোবাসা দেখে আমি আনন্দিত। আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে।’

পাবনার রত্নদীপ রিসোর্টে সিনেমাটির শুটিং শুরু হয়েছে গত ৬ মার্চ। প্রথম দিন অফিস দৃশ্যের শুটিংয়ে অংশ নেন শাকিব। এতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার দর্শনা বণিক। এরমধ্যেই তার ঢাকায় এসে সিনেমাটির শুটিং শুরু করার কথা।

‘অন্তরাত্মা’ পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। প্রযোজনায় শাকিবের ‘সত্তা’র প্রযোজক সোহানী হোসেন। আসছে ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির জোর প্রস্তুতি চলছে। শাকিবভক্তরা বড় পর্দায় সিনেমাটি দেখার অপেক্ষায়।