প্রেমিক কাটলেন স্পর্শকাতর অঙ্গ, প্রেমিকা কাটলেন গলা

প্রকাশিত: মার্চ ৭, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে স্পর্শকাতর অঙ্গ কেটে প্রেমিক ও গলা কেটে প্রেমিকা আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। তারা চাচাতো-জেঠাতো ভাই-বোন। শনিবার (০৬ মার্চ) রাতে উপজেলার ৩ নম্বর কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের চাচাতো ভাইয়ের (২৪) সঙ্গে জেঠাতো বোনের (১৮) প্রেমের সম্পর্ক চলছিল। তাদের প্রেমের সম্পর্ক দুই পরিবারের সদস্যরা মেনে নেননি। ছেলেপক্ষ বিয়ের প্রস্তাব পাঠালে প্রত্যাখ্যান করে মেয়েপক্ষ।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে স্পর্শকাতর অঙ্গ ও গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালান প্রেমিক। পাশাপাশি নিজ বাড়িতে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালান প্রেমিকা। পরবর্তীতে তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিকের স্পর্শকাতর অঙ্গের ৯০ শতাংশ কাটা পড়েছে। গলার ডান পাশে ও হাতে জখম হয়েছে তার। ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিকার গলায় মারাত্মক জখম হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।