আমান-প্রিয়াংকার দুই রকম খবর

প্রকাশিত: মার্চ ১, ২০২১

ঢাকাই সিনেমার এই সময়ের দুই নায়ক-নায়িকা আমান রেজা ও প্রিয়াংকা জামান। প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন তারা। তবে একই সময়ে দিলেন দুই রকম কাজের খবর। প্রথমত রবীন্দ্রনাথের গান নিয়ে তৈরি দুটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দুজন। দ্বিতীয়ত অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

আজ সোমবার (১ মার্চ) পূবাইলে ‘যন্ত্রণা’র শুটিং শুরু করেছেন আমান-প্রিয়াংকা জুটি। সিনেমায় নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে যুক্ত হয়েছেন তারা। এতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে দুজনকে। নিজেদের প্রথম সিনেমা নিয়ে আশাবাদী দুজনেই।

অন্যদিকে, দিন দশেক আগে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান আমান-প্রিয়াংকা। তখন তারা আব্দুল আলীম নামে এক শিল্পীর গাওয়া দুটি রবীন্দ্রংগীতের ভিডিওর মডেল হন। আব্দুল আলীম বাংলাদেশ টেলিভিশনে সঞ্চালনার কাজও করছেন। তার গাওয়া এই দুটি গান হলো-‘মনে রবে কি না রবে আমারে’ এবং ‘ভেঙে মোর ঘরের চাবি’। এগুলোর সংগীতায়োজন করেছেন দীন ইসলাম শাহরুখ।

ভিডিও দুটির নির্মাতা মিনহাজ কিবরিয়া। এগুলোর শুটিং হয়েছে ঢাকার লালবাগ, গুলশান, হাতিরঝিল প্রভৃতির এলাকায়। কিছুদিনের মধ্যে দেশের শীর্ষ কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ভিডিও দুটি প্রকাশ পাবে।

রেজা বলেন, ‘মিউজিক ভিডিও দুটির কাজ করতে গিয়ে প্রিয়াংকা জামানের সঙ্গে ভালো একটা বোঝাপড়া তৈরি হয়েছে। তার কয়েকদিন পরই দুজন একসঙ্গে বড় পর্দার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি। এতে আমাদের চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ। সর্বোচ্চ চেষ্টা করব কাজটি ভালো করার।’

আর প্রিয়াংকা জামান বললেন, ‘এই সিনেমার গল্প মূলত দুই জন পুলিশ অফিসারকে ঘিরে। আর সেই দুই পুলিশ অফিসার হচ্ছি আমরা। নিজেদের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য সব ধরনের পরিশ্রম করতে রাজি আছি।’