প্রেম করেই বিয়ে করব: ফারিয়া শাহরিন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২১

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন ফারিয়া শাহরিন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আলোচনায় ফারিয়া শাহরিন।কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির তৃতীয় সিজনের দেখা গেছে ফারিয়াকে। অন্তরা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া পেয়েছেন ফারিয়া। দেশ-বিদেশ থেকে প্রশংসাও পাচ্ছেন তিনি।

ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘অন্তরা’ সবার মুখে মুখে উল্লেখ করে ফারিয়া বলেছিলেন, অনেক অনেক ভালো রেসপন্স পাচ্ছি। যেটা ভাষায় প্রকাশ করার মতো না। এখন সবাই আমাকে ‘অন্তরা’ নামে ডাকে। সবাই আমার অভিনয়, লুক, ভাষায় খুব পছন্দ করেছে। এত পজিটিভ রেসপন্সই তার প্রমাণ।

ফারিয়া সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে বেছে কাজ করবেন। মানস্মত সিনেমার প্রস্তাব পেলেও করবেন তিনি। বাণিজ্যিক সিনেমায় নয়, গল্প নির্ভর সিনেমায় অভিনয় করতে রাজি ফারিয়া। ফারিয়া বরাবরই ঠোটকাটা স্বভাবের। সোজাসাপটা কথা বলেন সবসময়। প্রেম-বিয়ে নিয়ে জানতে চাইলে এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, প্রেম-বিয়ে নিয়ে কিছুই বলব না। কার সঙ্গে প্রেম সেটাও জানাতে চাই না। তবে, প্রেম করেই বিয়ে করব। এইটুকু একেবারে সত্য।

The post প্রেম করেই বিয়ে করব: ফারিয়া শাহরিন first appeared on খাস খবর.

Original Article