মা হয়েছেন অভিনেত্রী পিয়া জান্নাতুল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২১

মা হয়েছেন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। এ তথ্য নিশ্চিত করেছেন পিয়ার স্বামী ফারুক হাসান সামীর।

সামীর বলেন, খুবই ইমোশনাল একটি মুহূর্ত এটি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। কী যে ভালো লাগছে! দেখতে খুব মিষ্টি হয়েছে। আমরা ওর নাম ঠিক করেছি অ্যারিস হাসান।মা-ছেলে দুজনেই ভালো আছে বলে জানিয়েছেন সামীর।

গত বছরের ৮ অক্টোবর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান পিয়া। গর্ভবতী অবস্থায় একাধিক ফটোশুটে অংশ নেন তিনি। সেসব ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়। অন্তঃসত্ত্বা পিয়া নানা অভিজ্ঞতার কথাও ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

ক্যারিয়ারের শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পিয়া। ৬ বছর প্রেম করে ২০১৪ সালের ১৫ জুন সমীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই দম্পতির এটি প্রথম সন্তান।

পিয়া পড়াশোনা করছেন লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজে। তিনি ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। তিনি ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন।

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বিবার্তা/আবদাল