সত্য ঘটনা অবলম্বনে নিরবের ‘কসাই’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২১

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘কসাই’, যেটি পরিচালনা করবেন ‘নবাব এল.এল.বি’ খ্যাত পরিচালক অনন্য মামুন। আর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘আব্বাস’ খ্যাত চিত্রনায়ক নিরব। বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই।

পরিচালক ও নায়কের মধ্যে ১৪ বছরের বন্ধুত্ব হলেও এবারই প্রথম একসাথে কাজ করতে যাচ্ছেন তারা। ছবিটি নিয়ে আশাবাদী নিরব বলেন, মামুনের গল্প বলার ক্ষমতা চমৎকার। দারুণভাবে গল্প প্রেজেন্টেশন করতে জানে সে। সবকিছু মিলিয়ে নতুন কিছু ঘটতে যাচ্ছে।

তিনি আরও বলেন, ‘কসাই’ হবে গল্প নির্ভর সিনেমা, যার প্রতিটা দৃশ্যেই থাকবে সাসপেন্স। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ নির্মিত হবে। সত্য ঘটনা অবলম্বনের পেছনের কাহিনিটা সারপ্রাইজ হিসেবেই থাকছে।

আগামী ৪ ফেব্রুয়ারি থেকে মেহেরপুর জেলায় সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি দেয়া হবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই সিনেমাটি মুক্তি দেয়া হবে বলে জানান নির্মাতা।

সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এই ছবিতে নিরব ছাড়া আরও অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।