রাজধানীর ফকিরাপুর এলাকা থেকে জাল ষ্টাম্প ও তৈরীর উপকরণ সহ চক্রের ০৪ জন র‍্যাবের হাতে গ্রেফতার।

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৯

র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর পল্টন থানাধীন ফকিরাপুল এলাকা থেকে বিপুল পরিমান জাল স্ট্যাম্প ও স্ট্যাম্প তৈরীর উপকরণসহ, জাল স্ট্যাম্প তৈরীকারী এবং বিক্রয়কারী চক্রের ০৪ জন গ্রেফতার

র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গত ১৮ নভেম্বর ২০১৯ তারিখ রাত ০১০৫ ঘটিকার সময় ঢাকা মহানগরীর পল্টন থানাধীন ১৩১ ফকিরাপুল ডি আই টি এক্সটেনশন রোড রিফাতুল ম্যানশন বিল্ডিং এর ৬ষ্ট তলার ওয়াল্ড ভিশন প্রোডাকশন নামক ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আবু ইউসুফ (৩৫), পিতা-মোঃ আবু ইউনুস, বাসা-৫৫৫, ধনিয়া রোড, থানা-কদমতলী, ডিএমপি, ঢাকা, বর্তমানে বাসা নং-৫৪০/৫৮৩ ধনিয়া রোড, থানা-যাত্রাবাড়ী, ডিএমপি, ঢাকা, ২। মোঃ মতিয়ার রহমান (৫২), পিতা-মৃত সদর উদ্দিন, সাং-শৈলকুপা, থানা-শৈলকুপা, জেলা-ঝিনাইদহ, বর্তমানে-১৪৮ দক্ষিণ বিশিল মিরপুর-১, থানা-দারুস সালাম, ডিএমপি, ঢাকা, ৩। মোঃ আলমগীর (১৯), পিতা-আশেদ আলী, সাং-বৃষ্টিপুর, থানা+ জেলা-জামালপুর এবং ৪। মোঃ মিজানুর রহমান (৩৮), পিতা-মৃতঃ মোঃ আবুল হাসেম, শ্বশুর-মোঃ তাজুল ইসলাম, সাং-মৌটুপি, থানা-তিতাস, জেলা-কুমিল্লা, বর্তমানে-বি/১১৩ রোড নং ৭/১ দক্ষিণ বনশ্রী খিলগাঁও, ডিএমপি, ঢাকাদেরকে গ্রেফতার করে ।

র‍্যাব ৩ এর হতে উদ্ধার সরঞ্জাম

উক্ত আসামীদের নিকট হতে পাঁচলক্ষ এক হাজার টাকা সমমূল্যের ৪৮,২৫০ টি জাল স্ট্যাম্প, নগদ ২৫,৩০০/- টাকা, ০৮টি মোবাইল সেট, ০১ টি সিপিইউ, ০১ টি মনিটর, ০১ টি প্রিন্টার, ০১ টি হার্ডডিস্ক উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উপরোক্ত আসামীগণ পরস্পরের যোগসাজসে সরকারী স্ট্যাম্প জাল প্রস্তুত এবং বিক্রয়ের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ জনগনকে হয়রানি ও প্রতারনা করে এবং বিপুল পরিমান রাজস্ব ফাঁকি দিয়ে আসছে ।