নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ-ইনাতগঞ্জ আ লিক সড়কে পার্শ্ব থেকে মোঃ আলমগীর মিয়া (৪০) নামে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর-রাতে নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কের ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের পাশ্ব থেকে লাশ উদ্ধার করা হয়। আলমগীর মিয়া উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের বড় বাড়ির মৃত আবুল কালাম আজাদের বড় ছেলে।

জানাযায়, বৃহস্পতিবার ভোর রাতে নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কের ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের সড়কের পার্শ্বে একটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ সামছুদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মৃতদেহটি উদ্ধার করেন। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। পরে মৃতদেহটি আলমগীর মিয়ার বলে শনাক্ত করে তার পরিবারের সদস্যরা।

নিহত মো. আলমগীর মিয়ার ভাই রুনেল মিয়া বলেন, বেগমপুর গ্রামে একটি বাড়িতে আমার ভাই প্রতিদিন আসা-যাওয়া করতেন। ওই দিন রাতে তিনি ওই বাড়িতে যান। আমার ভাইকে হত্যা করে মৃতদেহটি রাস্তায় ফেলে রাখা হয়। এঘটনার আমি বিচার চাই।

নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, মৃতদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জে মর্গে প্রেরণ করা হয়েছে, ময়না তদন্তের পর আলমগীরকে হত্যা করা হয়েছে কী না তা পরিষ্কার ভাবে জানা যাবে।