বরিশাল মহানগর শাখার উদ্যোগে বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২১

গাজী আবির আহমেদ,বরিশাল প্রতিনিধিঃ ১০ ই জানুয়ারী দিনটি ছিল বাংলাদেশ মানবাধিকার কমিশন এর ৩৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং নবগঠিত বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগর শাখার প্রথম কর্মসূচি। এ উপলক্ষে বরিশাল নগরে টাউন হলের সামনে বেলা ১২ টা থেকেই মানবাধিকার কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুখরিত হতে থাকে। নবগঠিত কমিটির সভাপতি এবং ডেপুটি গভর্নর আবু মাসুম ফয়সাল -এর ডাকে সাড়া দিয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগর শাখা এবং এর অন্তর্ভুক্ত সরকারি বি এম কলেজ শাখা, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা, কাউনিয়া শাখা, এয়ারপোর্ট থানা শাখা, বরিশাল মহানগর মহিলা শাখা, সদর উপজেলা শাখা, বন্দর থানা শাখা, ২৩ নং, ১৫নং, ১৬ নং শাখার প্রায় পাঁচ শতাধিক মানবাধিকার কর্মীর অংশগ্রহণে এক সুবিশাল আনন্দশোভাযাত্রার আয়োজন হয়।

আনন্দশোভাযাত্রাটির সম্মুখসারিতে ছিলেন বরিশালের মাননীয় জেলা প্রশাসক, মানবাধিকার কমিশনের গর্ভনর মাহমুদুল হক খান মামুন, ডেপুটি গভর্নর কাজী আল মামুন এবং মহানগর শাখার সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর হোসেন মিন্টু।
মহানগর শাখার এ আনন্দশোভাযাত্রটি বরিশাল শহরের বিভিন্ন রোড প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসক মহোদয়ের সমাপনী বানীর মধ্যে দিয়ে সমাপ্তি ঘোষনা করা হয়।